ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এলজিইডির সিসিআরআইপি’র সদস্যদের মধ্যে অর্থ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এলজিইডির সিসিআরআইপি’র সদস্যদের মধ্যে অর্থ বিতরণ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় কোস্টাল ক্লাইমেট রেজিরিয়েন্ট ইনফ্রাস্ট্রাকচার (সিসিআরআইপি) প্রকল্পের সদস্যদের মধ্যে লভ্যাংশের অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (২৩ জুলাই) দুপুরে কোটালীপাড়া উপজেলার ওয়াবদার হাট বাজারে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রকল্প পরিচালক একেএম লুৎফর রহমান।

কোটালীপাড়ার আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হক, প্রকল্পের মাদারীপুর অঞ্চলের সহকারী প্রকৌশলী আব্দুল মাজেদ, প্রকল্প নলেজম্যান্ট এক্সপার্ট মো. শাহাজাহান, কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচী প্রমুখ।

প্রকল্পের আওতায় মোট ৫৮ লাখ ৪৬ হাজার ৫০৮ টাকা ব্যয়ে ৪টি স্কিম বাস্তবায়ন করা হয়েছে। এতে লাভ হয়েছে মোট ৫ লাখ ৮৪ হাজার ৬৫০টাকা। যা ৪টি সমিতির মোট ১০৬ জন সদস্যের মধ্যে সমানভাবে ভাগ করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
টিএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।