ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৮ মাসে নাসিকের বাজেট বাস্তবায়ন হবে : সেলিম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
৮ মাসে নাসিকের বাজেট বাস্তবায়ন হবে : সেলিম ওসমান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ:  নগরীর সংশ্লিষ্ট সবার সহযোগিতায় আগামী ৮ মাসের মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৬৬৩ কোটি ৬৭ লাখ টাকার বিশাল বাজেট বাস্তবায়িত হবে বলে মনে করেন স্থানীয় সংসদ সদস্য (এমপি) এ কে এম সেলিম ওসমান।

রোববার (২৩ জুলাই) সকালে নাসিকের বাজেট অনুষ্ঠান শেষে জনতার মুখোমুখি অনুষ্ঠানে উন্মুক্ত ফ্লোরে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি এ মন্তব্য করেন।  

সেলিম ওসমান বলেন, আমার দেশের বাইরে যাবার কথা ছিল।

কিন্তু এতো বড় বাজেটের লোভ সামলাতে পারিনি, তাই চলে এসেছি। আমরা সবাই মিলে মেয়র আইভীকে সহযোগিতা করবো, কারণ আমি দেখেছি বিভিন্ন সড়কের মাঝখানে স্কুলসহ বাড়ি গড়ে ওঠেছে, যেগুলো সবাই মিলে সরাতে পারবো।

‘আমরা এক সঙ্গে বসবো, সবাই মিলে আলোচনা করে মেয়রের মাধ্যমে প্রাচ্যের ড্যান্ডির উন্নয়ন করবো। যাদের আপনারা ভোট দিয়েছেন তাদের সহায়তা করে উন্নয়নে অংশীদার হন। সকল অপরাজনীতিকে দূরে ঠেলে সবাই মিলে নারায়াণগঞ্জে ঐক্যের রাজনীতি প্রতিষ্ঠা করবো,’ স্থানীয়দের উদ্দেশ্যে বলেন এই জনপ্রতিনিধি।  

পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেওয়ায় সেলিম ওসমানকে ধন্যবাদ জানিয়ে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আশা করছি শুধু বক্তব্য নয়, আগামীতে উন্নয়নেও সহযাগিতা করে অংশীদার হবেন সেলিম ওসমান।
 
নতুন করে কোনো করারোপ ছাড়াই নাসিকের ২০১৭-২০১৮ অর্থবছরের জন্য ৬৬৩ কোটি ৬৭ লাখ ৪৩ হাজার ৬২৫ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।  

গতবার অর্থাৎ ২০১৬-২০১৭ অর্থবছরে সিটি করপোরেশনের বাজেট ছিল ৬০১ কোটি ২০ লাখ ২৯ হাজার ৭৯১ টাকা।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad