ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জঙ্গি সংশ্লিষ্টতা না থাকায় আটক ২ নারীসহ ৩ জনকে মুক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
জঙ্গি সংশ্লিষ্টতা না থাকায় আটক ২ নারীসহ ৩ জনকে মুক্তি গাংনীতে জঙ্গি না থাকায় আটক ২ নারীসহ ৩ জনকে মুক্তি- ছবি: বালানিউজ

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী আখ সেন্টার পাড়া থেকে জঙ্গি সন্দেহে আটক দুই নারীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রায় ১০ ঘণ্টা ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে শনিবার (২২ জুলাই) রাত ১০টা ৪০ মিনিটে গাংনী থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

তারা হলেন- সৌদী প্রবাসী বামন্দীর মিশকাত আলীর ছেলে কলেজ ছাত্র হাসিবুল ইসলাম, বাড়ির ভাড়াটিয়া গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের আব্বাস আলীর স্ত্রী রজনী খাতুন (৩০) ও তার মা পার্শ্ববর্তি কুষ্টিয়া জেলার দৌলতপুরের বরকত আলীর স্ত্রী মরিয়াম খাতুন (৪৫)।



গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ ও এলাকায় ব্যাপক খোঁজ খবর নিয়ে হয়। জঙ্গি সংশ্লিষ্টতার কোনো প্রমাণ না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এরআগে দুপুর ১২টার সময় পুলিশ সুপার আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী আখ সেন্টারপাড়ার জঙ্গি সন্দেহে সৌদী প্রবাসী মিশকাত আলীর বাড়ি ঘেরাও করে। এ সময় ওই বাড়ি থেকে দুই শিশুসহ ওই দুই নারীকে আটক করেছিলো গাংনী থানা পুলিশ।

এর পর পুলিশ সুপারের নির্দেশে তাদের দিনভর জিজ্ঞাসাবাদ করা হয়।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
জিপি/

** মেহেরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ, শিশুসহ ২ নারী আটক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।