ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে যমুনার ডিপো থেকে তেল চুরির ঘটনায় গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
চাঁদপুরে যমুনার ডিপো থেকে তেল চুরির ঘটনায় গ্রেফতার ৫

চাঁদপুর: যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের চাঁদপুর ডিপোতে সাত লাখ লিটার তেল চুরির ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২২ জুলাই) বিকেলে ডিপোর বর্তমান সুপারিনটেন্ডেন্ট খায়রুল কবিরের দায়েরকৃত মামলায় পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- যমুনা অয়েল কোম্পানি চাঁদপুর ডিপোর সুপারিনটেন্ডেন্ট খাদেমুল (৩৬), অপারেটর মো. মিজানুর রহমান (৪৮) ও আবু বকর সিদ্দিক (৫০) মিটার ম্যান মো. মজিবুল হক (৩৮) ও শ্রমিক মোসলেম শাহ (৩৮)।

সুপারিনটেন্ডেন্ট খায়রুল কবির বাংলানিউজকে জানান, ১৯ জুন যমুনা অয়েল কোম্পানির চাঁদপুর ডিপোর সুপারিনটেন্ডেন্ট খাদেমুলসহ চার জন সাত লাখ লিটার জ্বালানি তেল অবৈধভাবে বিক্রি করে দেন। এ ঘটনায় জেওসিএল ও বিপিসি থেকে দুটি তদন্ত কমিটি গঠণ করা হয়। শনিবার তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তাদের গ্রেফতার করে।

তিনি আরো জানান, ১৯ জুন যমুনা অয়েল কোম্পানির পূর্বের নিবন্ধিত ইরাবতি জাহাজের সুপারভাইজার আফছার হোসেন সুপারিনটেন্ডেন্ট খাদেমুলকে সাত লাখ লিটার ডিজেল চাঁদপুর ডিপোতে গ্রহণের জন্য বলেন। তিনি উল্লেখিত চার জনের সহযোগিতায় বিআইডব্লিউটিএ’র ১০৫৮ নম্বর জাহাজে তেল সংগ্রহ করে এবং পরবর্তীতে এ ডিজেল ফয়সাল এন্টারপ্রাইজের প্রদত্ত ডিলারের তালিকা অনুযায়ী ডিপোর ৮নং ট্যাংকে সরবরাহ করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুবু রহমান মোল্লা বাংলানিউজকে বলেন, এই ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad