ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে মোবাইল ব্যবসায়ীর ২০ লাখ টাকার মালামাল লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
শেরপুরে মোবাইল ব্যবসায়ীর ২০ লাখ টাকার মালামাল লুট

বগুড়া: বগুড়ার শেরপুর পৌর শহরের বাসষ্ট্যান্ড এলাকার রাবেয়া কমপ্লেক্সের শাহী মোবাইল পয়েন্টের তালা ভেঙে নগদ টাকা এবং বিভিন্ন ব্রান্ডের মোবাইলসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২২ জুলাই) এ ঘটনায় দুপুর থেকে রাবেয়া কমপ্লেক্সের ব্যবসায়ীরা মার্কেটের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন।

শাহী মোবাইল পয়েন্টের মালিক আব্দুল হাকিম বাংলানিউজকে বলেন, শুক্রবার (২১ জুলাই) রাতে ব্যবসা প্রতিষ্ঠান তালা লাগিয়ে কর্মচারীসহ নিজ নিজ বাসায় চলে যাই।

সকালে প্রতিষ্ঠান খোলার জন্য বাইরের সাটারের তালা খুলতে ব্যর্থ হই। পরে মার্কেটের ভেতরে প্রবেশ করে সাটারের তালা খুলে ভেতরে গিয়ে দেখি সবকিছু এলোমেলো।

তিনি আরও বলেন, দুর্বৃত্তরা কলাপসিবল গেটের একটি তালা ভেঙে প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে দোকানের ভেতরে থাকা ১৫ লাখ টাকার বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন ও নগদ প্রায় ৫ লাখ টাকা নিয়ে গেছে বলে দাবি করেছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির ধরন দেখে রহস্যজনক মনে হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
এমবিএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।