ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুরস্কার জিতলেন নাইমুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুরস্কার জিতলেন নাইমুর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: নাটোরের সিংড়ায় আইসিটি ক্যারিয়ার ক্যাম্পের সংবাদ সংগ্রহ করতে গিয়ে কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জিতে নিলেন প্রেসক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি নাইমুর রহমান।

শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সিংড়া গোলই আফরোজ সরকারি কলেজ চত্বরে এলআইসিটি প্রকল্পের আওতায় আইসিটি ক্যারিয়ার ক্যাম্প অনুষ্ঠানে এ পুরস্কার পান তিনি।

প্রধান অতিথির বক্তব্য শেষে শুরু হয় অনুষ্ঠানে আসা শিক্ষার্থীসহ সবাইকে নিয়ে আইসিটি বিষয়ে কুইজ প্রতিযোগিতা।

অনুষ্ঠান চলাকালীন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক একে একে প্রশ্ন ছুড়ে দেন আর নির্ধারিত মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে উত্তর আহ্বান করেন।

এসময় প্রতিমন্ত্রী প্রশ্নের মাধ্যমে মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডির বিখ্যাত উক্তির অনুবাদ চান। এ অবস্থায় সাংবাদিক নাইমুর তাৎক্ষণিক মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে অনুবাদটি পাঠান।

এসময় প্রতিমন্ত্রী উত্তরদাতাদের মধ্য থেকে সঠিক উত্তরদাতা হিসেবে নাইমুরকে বেছে নেন এবং তাকে ফোন করে মঞ্চে ডেকে নিয়ে পুরস্কার হিসেবে একটি স্মার্ট ফোন তার হাতে তুলে দেন। প্রতিমন্ত্রী এসময় নাটোর প্রেসক্লাবের সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন।

পরে পুরস্কারটি নাটোর প্রেসক্লাবকে উৎসর্গ করেন নাইমুর।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।