ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিগগিরই বাতিল হচ্ছে ৫৭ ধারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
শিগগিরই বাতিল হচ্ছে ৫৭ ধারা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লালমনিরহাট: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, ৫৭ ধারা বাতিলের দাবিতে দেশজুড়ে সাংবাদিকদের চলমান আন্দোলন সরকার আমলে নিয়েছে। ইতোমধ্যে ৫৭ ধারা বাতিলের কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শিগগিরই এ ধারা বাতিল করা হবে।

শনিবার (২২ জুলাই) দুপুরে লালমনিরহাটের জেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, মফস্বলের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের ওয়েজ বোর্ডের আওতায় আনা না হলে মালিকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোড়ল হুমায়ুন কবিরের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্ঠপোষক মীর মোশাররফ হোসেন পাকবীর, সভাপতি মিয়া মনসফ, সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদ, জেলা শাখার উপদেষ্টা ফেরদৌসী রহমান বিউটি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।