ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমানকে সপরিবারে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১৯ জুলাই) রাতে মোবাইল ফোনে হত্যার হুমকির ঘটনায় বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে বিষয়টি জানিয়ে কিশোরগঞ্জ মডেল থানায় তিনি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
 
তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

জিডি সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টায় জিল্লুর রহমানের মোবাইল ফোনে কল আসে। এসময় দুর্বৃত্তরা তার পুত্রবধূর শিক্ষা সচিব বরাবর অভিযোগ প্রত্যাহার করে না নিলে সপরিবারে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। এরপরেও দুর্বৃত্তরা আরও একবার মোবাইল ফোনে হুমকি দেয়।

জেলা শহরের ওয়ালী নেওয়াজ খান কলেজের সমাজকর্ম বিভাগে ২ জন প্রভাষক নিয়োগের বিজ্ঞপ্তি দেয় কলেজ কর্তৃপক্ষ। পরে ২০১৫ সালের জুলাই মাসে জিল্লুর রহমানের পুত্রবধূ শাহীনূর নাহার হাসি এ পদের জন্য আবেদন করেন। কিন্তু কলেজ পরিচালনা কমিটির  মেয়াদ শেষ হয়ে যায়। এরপর নতুন কমিটি নিয়ম না মেনে ২০১৬ সালে ২ জনের পরিবর্তে ৫ জন প্রভাষক নিয়োগ দেয়।  

কিন্তু হাসি পরীক্ষায় প্রথম হলেও তাকে নিয়োগ থেকে বাদ দেওয়া হয়। বিষয়টি জানিয়ে হাসি শিক্ষা সচিবের কাছে অভিযোগ করেন।
 
এ বিষয়ে জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, বিষয়টি পুলিশ সুপারকে জানানো হয়েছে। তার সরকারি গাড়িতে হামলা করার হুমকি দেওয়ায় আতঙ্কে আছেন।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শওকত জাহান বাংলানিউজকে জানান, হুমকিদাতাদের এখনও সনাক্ত করা যায়নি। তদন্ত অব্যাহত আছে।
 
বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad