ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের চারদিন পর সাবেক কৃষি কর্মকর্তার মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
নিখোঁজের চারদিন পর সাবেক কৃষি কর্মকর্তার মরদেহ উদ্ধার

যশোর: নিখোঁজের চারদিন পর যশোরের মণিরামপুরে আব্দুর রাজ্জাক (৬৭) নামে সাবেক এক উপ-সহকারী কৃষি কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় উপজেলার দত্তকোণা গ্রামের একটি মাছের ঘেরের পাড় থেকে ঝুলন্ত অবস্থায় মরদেটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের মৃত ফিরাজতুল্য গাজীর ছেলে।

তিনি গত চারদিন ধরে নিখোঁজ ছিলেন।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন বাংলানিউজকে বলেন, গত ১৮ জুলাই (মঙ্গলবার) ভোরে ফজরের নামাজের পর থেকে পরিবারের লোকজন আব্দুর রাজ্জাককে খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুঁজি পর কোনো সন্ধান না পেয়ে পরদিন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দত্তকোণা গ্রামের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে। তবে ধারণা করা হচ্ছে যেদিন তিনি নিখোঁজ হয়েছিলে সেদিনই এ ঘটনা ঘটে। মরদেহে পচন ধরেছে।

নিহত আব্দুর রাজ্জাকের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
ইউজি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।