ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুগদায় গৃহবধ‍ূকে কুপিয়ে আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
মুগদায় গৃহবধ‍ূকে কুপিয়ে আহত

ঢাকা: রাজধানীর দক্ষিণ মুগদা এলাকায় ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে রুকসানা আক্তার রিমা (২৫) নামে এক গৃহবধ‍ূকে কুপিয়ে আহত করেছেন জিসান (৩০) নামে এক বকাটে যুবক। এ ঘটনায় আসামি পলাতক থাকায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) দুপুরে ওই এলাকার ১৬২/১ নম্বর চার তলা বাড়ির নিচ তলায় এ ঘটনা ঘটে। আহত ওই নারী ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রিমার স্বামী মশিউর রহমান বাংলানিউজকে জানান, দুপুরে তিনি স্ত্রী রিমাকে বাসায় একা রেখে নামাজ পড়তে বের হন। এ সময় বাসা ফাঁকা পেয়ে বকাটে জিসান ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জিসান ওই বাড়ির মালিকের ছেলে।

পরে তিনি নামাজ শেষে বাসায় ঢুকলে রক্তাক্ত অবস্থায় রিমাকে দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে রিমাকে ঢামেকে নিয়ে ভর্তি করেন।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম মিয়া বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ওই এলাকার গিয়ে বাড়ির লোকজনদের জিজ্ঞাসাবাদ করে ধর্ষণ চেষ্টার বিষয়টি নিশ্চিত হয়েছি। এ ঘটনার মূল আসামি জিসান পলাতক রয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা আবু তালেব ও বড় ভাই মহসিনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এসআই।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।