ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিবান্ধায় গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের দায়ে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
হাতিবান্ধায় গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের দায়ে গ্রেফতার ১

লালমনিরহাট: লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলায় এক গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের দায়ে বুলু মিয়া (৩৮) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) বিকেলে উপজেলার গেন্দুকড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুলু ওই এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গার্মেন্টসে চাকরির সুবাধে ওই নারীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার ডাকালিবান্দা বাজারের বস্ত্র ব্যবসায়ী মানিকের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বুধবার (১৯ জুলাই) মানিকের বিয়ের প্রলোভন পেয়ে ওই গার্মেন্ট কর্মী ঢাকা থেকে হাতিবান্ধা চলে আসেন। পরে ওইদিন সন্ধ্যায় উপজেলার নওদাবাস এলাকার শালবনে নিয়ে মানিক ও বুলুসহ ৫ যুবক তাকে রাতভর গণধর্ষণ করে। এ ঘটনায় বৃহস্পতিবার (২০ জুলাই) ধর্ষণের অভিযোগে ওই গার্মেন্টস কর্মী বাদী হয়ে হাতিবান্ধা থানায় মামলা দায়ের করেন।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (এএসপি- বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী বাংলানিউজকে জানান, গার্মেন্টস কর্মী গণধর্ষণের ঘটনায় বুলুকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
টিএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।