ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেডিকেল কলেজের স্থান পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
মেডিকেল কলেজের স্থান পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী মেডিকেল কলেজের স্থান পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

হবিগঞ্জ: নির্মিতব্য হবিগঞ্জ মেডিকেল কলেজের স্থান পরির্দশন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। শুক্রবার (২১ জুলাই) বিকেল পৌনে ৫টায় তিনি হবিগঞ্জ-লাখাই রোডের পাশে এ স্থান পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. এমরান হোসেন ও হবিগঞ্জ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. আবু সুফিয়ানসহ হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

পরিদর্শনকালে মন্ত্রী উপস্থিত সংসদ সদস্য ও সরকারি কর্মকর্তাদের কাছ থেকে মেডিকেল কলেজের কাজকর্মের অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে এক জনসভায় এখানে মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আড়াইশ’ শয্যার ভবন উদ্বোধন শেষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী। এ সময় আগামী মাস থেকে ছাত্র ভর্তি শুরু হবে বলে ঘোষণা দেন তিনি। প্রথম বছর ৫০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে বলেও তিনি তার বক্তব্যে বলেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ২১ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।