ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দুই মাদক বিক্রেতা কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
বগুড়ায় দুই মাদক বিক্রেতা কারাগারে

বগুড়া: বগুড়া শহরের ফুলবাড়ী এলাকায় পৃথক অভিযানে ৬২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আটকরা হলেন, ফুলবাড়ী মধ্যপাড়ার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে রনজু মিয়া (৪০) ও ফুলবাড়ী উত্তরপাড়ার মৃত হারাজ শেখের ছেলে উজ্জ্বল (৩২)।
 
শুক্রবার (২১ জুলাই) সকালে ও ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ফুলবাড়ী টাউন ফাঁড়ি পুলিশ তাদের আটক করে।

পরে বিকেল ৩টার দিকে আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
 
দুপুরে শহরের ফুলবাড়ী টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর)  আমবার হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক বিক্রেতা রনজু মিয়াকে আটক করা হয়। পরে তল্লাশিতে তার কাছ থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
 
অপরদিকে ফুলবাড়ী উত্তরপাড়ায় অভিযান চালিয়ে বাড়ির সামনে থেকে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী উজ্জ্বলকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
 
সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এমবিএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।