ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় সন্ত্রাসী কামালের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
আখাউড়ায় সন্ত্রাসী কামালের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার একটি বিল থেকে ১৮ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী কামাল হোসেন জীবনের (৩৫) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের হাশিমপুর সেতু সংলগ্ন একটি বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কামাল শহরের পূর্ব মেড্ডা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

নিহতের চাচা সফর আলী বাংলানিউজকে জানান, তিনদিন আগে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি কামালকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

ধরখার পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, দুপুরে হাশিমপুর সেতু সংলগ্ন একটি বিলের পাশে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে  গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, নিহতের হাত-পা বাঁধা অবস্থায় ছিল। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দুই-তিনদিন আগে তাকে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, নিহত সন্ত্রাসী কামালের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক, অস্ত্র, ডাকাতি ও চাদাঁবাজিসহ মোট ১৮টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭/আপডেট:১৮০৬
আরবি/আরএ

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।