ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
মেহেরপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

মেহেরপুর: মেহেরপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ইলিয়াছ কাঞ্চন রনি নামে এক আইনজীবী নিহত হয়েছেন। এক ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার (২১ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে মানিকগঞ্জ-পাটুরিয়া সংযোগ সড়কের আড়পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

রনি গাংনী উপজেলার বামন্দী গ্রামের শরীফুল ইসলামের ছেলে।

তিনি মেহেরপুর জজ কোর্টের আইনজীবী ছিলেন।

আহতরা হলেন- গাংনী উপজেলার বাওট গ্রামের মৃত আব্দুল হান্নান বিএসসির ছেলে আমেরিকা প্রবাসী আবু এ নজিরুল ইসলাম ওরফে রুবেল (৪৮), তার স্ত্রী রিমা খাতুন (৪০), মেয়ে নাজিরা খাতুন (৭) ও আয়েশা খাতুন (৩) ও মাইক্রোবাসের চালক আল মামুন। আহতরা ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

আমেরিকা প্রবাসী আবু এ নজিরুল ইসলাম রুবেলের ছোট ভাই সোহেল রানা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে জানান, বড় ভাই রুবেল তার স্ত্রী ও মেয়েদের নিয়ে আমেরিকা থেকে কিছুদিনের জন্য ছুটিতে দেশে আসেন। সকাল ৭টার দিকে আত্মীয় রনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে তাদের নিয়ে বাওট গ্রামে ফিরছিলেন। পথে আড়পাড়ায় পৌঁছালে বিপরীত দিকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রনি নিহত হন। এসময় গুরুতর আহত হন আরও পাঁচজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad