ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কলমাকান্দায় পিটিয়ে মারা হলো সাড়ে ৬ ফুট লম্বা গোখরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
কলমাকান্দায় পিটিয়ে মারা হলো সাড়ে ৬ ফুট লম্বা গোখরা গোখরো সাপ

নেত্রকোনা : পরিবারটি দু’দিন আতঙ্ক আর ভয়ের মধ্যে থেকে অবশেষে একটা গোখরা সাপকে পিটিয়ে মেরেছে। বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের সুনই গ্রামের একটি বাড়িতে সাড়ে ছয় ফুট লম্বা ওই সাপটিকে পিটিয়ে মারা হয়।

এর আগে ১৮ জুলাই (মঙ্গলবার) সকালে ঘরের ভেতরে মাটির গর্তে কয়েকটি গোখরা সাপ দেখে পরিবারটির মধ্যে চরম আতঙ্ক দেখা দেয়। পরে অনেক চেষ্টা করেও গর্ত থেকে গোখরা বের করা যায়নি।


বাংলানিউজে এসব তথ্য নিশ্চিত করার পাশাপাশি গৃহকর্তা আইনুল হক জানান, শেষপর্যন্ত তিনি নিজের ঘরটির মেঝে পাকা করার সিদ্ধান্ত নেন। তিনি আরও জানান, বৃহস্পতিবার পাকাকরণ কাজে হাত দিলে সাড়ে ছয় ফুট লম্বা গোখরাটিকে দেখতে পেয়ে কাজের লোকজনের সহযোগিতায় পিটিয়ে মেরে ফেলা হয়েছে। এরও আগে ১৮ জুলাই মঙ্গলবার গোখরা আতঙ্কে ভীষণ বিপদে আছে উল্লেখ করে সবার দোয়া চেয়ে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আইনুল।
প্রসঙ্গত, সাপের উপদ্রব থেকে রেহাই পেতে প্রাণী সম্পদ কর্মকর্তা বা চিকিৎসকরা সাধারণত কার্বলিক এসিড রাখার পরামর্শ দিয়ে থাকেন।
বাংলাদেশ সময়:০১১৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
জেএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।