ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে এমপি মনিরের বিরুদ্ধে নেতাকর্মী নির্যাতনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
যশোরে এমপি মনিরের বিরুদ্ধে নেতাকর্মী নির্যাতনের অভিযোগ যশোরে এমপি মনিরের বিরুদ্ধে নেতাকর্মী নির্যাতনের অভিযোগ

যশোর: যশোর-২ (চৌগাছা ও ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলামের ‘আশ্রিত সন্ত্রাসী’দের হামলায় দুই উপজেলার আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সাধারণ মানুষ প্রতিনিয়ত নির্যাতনের শিকার হচ্ছেন বলে অভিযোগ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন চৌগাছা উপজেলা ছাত্রলীগ।  

এছাড়াও সংবাদ সম্মেলন থেকে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড থেকে এমপি মনির কোটি কোটি টাকা লুটপাট করছেন বলেও অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হুসাইন। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শফিকুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান রেজা, সাবেক সভাপতি শরিফুল ইসলাম, চৌগাছা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদুর রহমান মিলন প্রমুখ।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত কয়েক বছর ধরে উপজেলাব্যাপী তাণ্ডব চালিয়ে বেড়াচ্ছে মনমথনপুর গ্রামের শামীম, ফয়সাল, ইমরান, ইকরাম, শাহাজালাল জঙ্গু, আলম, মিজানুর, রুবেলসহ একদল সন্ত্রাসী। সর্বশেষ ১৮ জুলাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হুসাইনের বাবা প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল খালেকের উপর হামলা করে এই সন্ত্রাসীরা। আব্দুল খালেক বর্তমানে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। সন্ত্রাসীরা তার দুই হাত ভেঙে দিয়েছে। এর আগে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাস্টার সিরাজুল ইসলাম, সরুপদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান হোসেন, আওয়ামী লীগ নেতা খোকনসহ স্থানীয় শত শত নেতাকর্মী এ সন্ত্রাসীদের হামলায় পঙ্গু হয়েছে। হত্যা, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণসহ এসব সন্ত্রাসীদের নামে ডজন ডজন মামলা থাকলেও পুলিশ তাদের আটক করছে না। সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুলের ছত্রছায়ায় থেকে তারা প্রতিনিয়ত এসব অপরাধ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলন থেকে দাবি করা হয়, বর্তমান সরকার টিআর, কাবিখাসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের চেষ্টা করছে। কিন্তু এসব প্রকল্প থেকে সংসদ সদস্য মনিরুল ইসলাম কোটি কোটি টাকা লুটপাট করছেন। তার কারণে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুফল থেকে স্থানীয় জনগণ বঞ্চিত হচ্ছে।
 
সংবাদ সম্মেলন থেকে ছাত্রলীগের নেতারা সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলামের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার দাবি করেন।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।