ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএ টিভির চেয়ারম্যান-এমডিসহ ৬ জনের বিরুদ্ধে পরোয়ানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এসএ টিভির চেয়ারম্যান-এমডিসহ ৬ জনের বিরুদ্ধে পরোয়ানা

যশোর: বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) ছয়জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে একটি মানহানি মামলার শুনানি শেষে সদর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবির এ পরোয়ানা জারি করেন।

মামলার আসামিরা হলেন- এসএ টিভির চেয়ারম্যান ফরিদা পারভীন, এমডি সালাহ উদ্দীন আহম্মেদ, ডিএমডি সেলিনা আক্তার, পরিচালক নূরে আলম রুবেল, শিরিন আক্তার ও সামছুর আলম।

বাদীর পক্ষের আইনজীবী দেবাশীষ দাস বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এসএ টিভির যশোরের সাবেক প্রতিনিধি অনুব্রত সাহা মিঠুন ২০১৬ সালের ১৯ ডিসেম্বর রেজিস্ট্রি চিঠির মাধ্যমে এসএ টিভি থেকে যথাযথ উপায়ে অব্যাহতি নেন। এরপর ফিরিয়ে দেন পরিচয়পত্র, লোগোসহ যাবতীয় মালামাল। গত ২৩ ডিসেম্বর এসএ টিভি কর্তৃপক্ষ একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তার বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করে।

পরে একই বছরের ২৬ ডিসেম্বর অনুব্রত সাহা মিঠুন বাদী হয়ে এসএ টিভির চেয়ারম্যানসহ ছয়জনকে আসামি করে যশোর সিনিয়র জুডিশিয়াল আমলি সদর আদালতে একটি মানহানির মামলা করেন।

দেবাশীষ দাস আরও বলেন, এরমধ্যে আসামিদের বিরুদ্ধে আদালত সমন জারি করেন। কিন্তু তারা হাজিরা না দেওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।