ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেরিতে স্কুলে আসায় শিক্ষিকাকে ‘পেটালেন’ প্রধান শিক্ষক!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
দেরিতে স্কুলে আসায় শিক্ষিকাকে ‘পেটালেন’ প্রধান শিক্ষক!

নীলফামারী: দেরি করে স্কুলে আসায় জহুরা বেগম নামে এক শিক্ষিকাকে প্রধান শিক্ষক বাবুল খান পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে।

অভিযোগ অনুযায়ী বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১০টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর সিঙ্গেরগাড়ী নেকাবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষিকাকে উদ্ধার করে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সহকারী শিক্ষিকা জহুরা বাংলানিউজকে জানান, নেকাবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন জরাজীর্ণ হয়ে পড়ায় গেল বছর স্কুল ভবনটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। সেখানে নতুন করে ভবন তৈরির কাজ চলছে। ফলে ৯টায় আসার কথা থাকলেও স্কুলের শিক্ষক-শিক্ষিকারা দেরিতে স্কুলে আসেন। বৃহস্পতিবার তিনি (জহুরা) ৯টা ৪০ মিনিটে স্কুলে আসেন। দেরিতে স্কুলে আসায় প্রধান শিক্ষক বাবুল দেরির কারণ জানতে চান। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া বেধে যায়। একপর্যায়ে প্রধান শিক্ষক তাকে মারধর করতে শুরু করেন। স্কুলের পাশেই প্রধান শিক্ষকের বাড়ি। এসময় তার স্ত্রী লিপি বেগম, মেয়ে বীথি আক্তারসহ পরিবারের সদস্যরাও এসে তাকে মারধর করেন। তারা তার চুল ধরে মারতে থাকেন এবং প্রধান শিক্ষক গলায় দড়ি দিয়ে চেপে ধরেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষক বাবুলের সঙ্গে যোগাযোগ করলে তিনি সব অভিযোগ অস্বীকার করেন।

কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসান বাংলানিউজকে বলেন, ঘটনাটি আমি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

স্কুলের সভাপতি আব্দুল মজিদ বাংলানিউজকে জানান, শিক্ষিকার গলায় দড়ি দিয়ে চেপে ধরায় তিনি আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশীদ বাংলানিউজকে বলেন, ঘটনাটি আমিও শুনেছি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।