ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুরাদনগরে জোড়া খুনের মামলার ২ আসামি গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
মুরাদনগরে জোড়া খুনের মামলার ২ আসামি গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লা মুরাদনগর উপজেলায় জোড়া খুনের মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন-উপজেলার রহিমপুর গ্রামের মৃত রুক্কু মিয়ার ছেলে জাকির হোসেন (৪৫) ও একই গ্রামের নূরু মিয়ার ছেলে রুবেল মিয়া (২৩)।

বৃহস্পতিবার (২০ জুলাই) ভোরে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার দুই আসামি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মুরাদনগর থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, গ্রেফতার দুইজন জোড়া খুনের মামলার এজাহারভ‍ুক্ত আসামি। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

চলতি বছরের ১৮ এপ্রিল রাতে রহিমপুর গ্রামের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ছাইদুল ও ফারুককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় এক অংশের নেতা ও ইউপি সদস্য আশরাফুল ইসলাম বাদী হয়ে কবির-আনিস গ্রুপের ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।