ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক ঘণ্টা পর পর লোডশেডিং হবে রাজবাড়ীতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এক ঘণ্টা পর পর লোডশেডিং হবে রাজবাড়ীতে

রাজবাড়ী: নতুন ট্রান্সফরমার স্থাপনের কারণে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ৪৮ ঘণ্টায় প্রতি এক ঘণ্টা পর পর এক ঘণ্টা করে লোডশেডিং হবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ৯টা থেকে লোডশেডিং শুরু হবে বলে জানিয়েছেন রাজবাড়ী বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো লিমিটেডের নির্বাহী প্রকৌশলী পরিতোষ চন্দ্র সরকার।

পরিতোষ চন্দ্র সরকার বাংলানিউজকে জানান, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ফরিদপুর গ্রিড সাবস্টেশন থেকে দুইটি ট্রান্সফরমারের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হয়।

এ দুইটি ট্রান্সফরমারের মধ্যে ৫০/৭৫ এমবি-এ পাওয়ার ট্রান্সফরমারটি উঠিয়ে সেখানে একটি ১২০ এমবি-এ পাওয়ার ট্রান্সফরমার স্থাপন করা হবে।

এ কারণে বৃহস্পতিবার রাত ৯টা থেকে শনিবার রাত ৯টা পর্যন্ত ওই ট্রান্সফরমাটির সংযোগ বন্ধ থাকবে। বাকি একটি ট্রান্সফরমার দিয়ে ফরিদপুরের কিছু অঞ্চল এবং রাজবাড়ী ও গোয়ালন্দের বিদ্যুৎ সংযোগ সচল থাকবে।

রাজবাড়ী জেলার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার বিদ্যুৎ সংযোগ কুষ্টিয়া গ্রিড সাবস্টেশনের আওতাধীন। ফলে এ তিন উপজেলায় বিদ্যুৎ সংযোগ স্বাভাবিক থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।