ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চান্দিনায় ভুয়া ডিবি ইন্সপেক্টর আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
চান্দিনায় ভুয়া ডিবি ইন্সপেক্টর আটক

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলায় বেলাল খন্দকার (৩৮) নামে এক ভ‍ুয়া ডিবি ইন্সপেক্টরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (২০ জুলাই) থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতারক বেলাল কুমিল্লার দেবিদ্বার উপজেলার চাঁনপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলাল দীর্ঘদিন খেলনা পিস্তল নিয়ে বিভিন্ন এলাকায় নিজেকে ডিবি পুলিশের ইন্সপেক্টর পরিচয় দিয়ে চাঁদবাজি করতেন।

বুধবার  (১৯ জুলাই) রাত ১১টার দিকে মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় দুইজন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে অপরাধী ও অবৈধ কর্মকাণ্ড কোথায় হয় সে ব্যাপারে খোঁজ নিতে শুরু করেন। তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে স্টেশন এলাকার এক ব্যবসায়ী স্থানীয় সংবাদকর্মীদের খবর দেন। এসময়
বেলাল নিজেকে কুমিল্লা ডিবি পুলিশের ইন্সপেক্টর হিসেবে পরিচয় দেন। কিন্তু কুমিল্লা ডিবি কার্যালয়ে বেলাল নামে কোনো ডিবি ইন্সপেক্টর না থাকায় সংবাদকর্মীরা তাদের স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া করে একজনকে আটক করলেও অপরজন পালিয়ে যান। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।  

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, এ ঘটনায় থানায় মামলা করার পর বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে ‍পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad