ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ছেলেকে দেখতে গিয়ে সাবেক স্বামীর হাতে খুন হলেন খাদিজা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ছেলেকে দেখতে গিয়ে সাবেক স্বামীর হাতে খুন হলেন খাদিজা

বাগেরহাট: ছেলেকে দেখতে গিয়ে সাবেক স্বামীর হাতে খুন হয়েছেন খাদিজা বেগম (২৫) নামে এক নারী।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১১টার দিকে বাগেরহাট জেলার রামপাল   উপজেলার পেড়িখালি ইউনিয়নের পেড়িখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত খাদিজা ওই উপজেলার ঝনঝনিয়া গ্রামের গোলাম আলীর মেয়ে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন জানান, সকালে পেরিখালি স্কুলে পড়ুয়া তার আট বছরের ছেলে জোবায়ের হোসেনের সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন খাদিজা। এ সময় স্কুলের কাছে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার প্রাক্তন স্বামী জাকির হোসেন ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে শুরু করেন। একপর্যায়ে খাদিজা আত্মরক্ষার্থে পাশের পুকুরে ঝাপ দেন। এসময় স্থানীয় ছুটে এলে জাকির পালিয়ে যান। পরে স্থানীয়রা খাদিজাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। জাকিরকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে।

মেয়েটির পরিবারের বরাত দিয়ে ওসি আরো জানান, ১০ বছর আগে পেড়িখালি গ্রামের হানিফ শেখের ছেলে জাকিরের সঙ্গে খাদিজার বিয়ে হয়। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর একমাত্র সন্তান জোবায়ের তার বাবার কাছে থাকে। মাঝে মধ্যে ছেলেকে দেখতে খাদিজা লুকিয়ে পেড়িখালি গ্রামে যেতেন। ছেলেকে দেখতে যাওয়াই কাল হলো খাদিজার।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এসআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।