ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বৃক্ষমেলা শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
রাজবাড়ীতে বৃক্ষমেলা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: রাজবাড়ীতে পাঁচ দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে জেলা শহরের আজাদীয় ময়দানে বৃক্ষমেলার উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

জেলা প্রশাসক মো. শওকত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসন-৩৮ এর সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আছাদুজ্জান, ফরিদপুর বিভাগীয় বন কর্মকর্তা মো. এনামুল হক ভূঁইয়া, রাজবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা নাঈম আস সাকীব ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন- সদর উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএনও) মো. রকিব উদ্দিন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো. বাহা উদ্দিন ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হোসেন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিনামূল্যে ফলজ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।