ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নয়ন-সুশাসন প্রতিষ্ঠায় মডেল হবে সিংড়া পৌরসভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
উন্নয়ন-সুশাসন প্রতিষ্ঠায় মডেল হবে সিংড়া পৌরসভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সিংড়া পৌরসভা উন্নয়ন, নিরাপত্তা ও সুশাসন প্রতিষ্ঠায় মডেল হবে। এখানে রাজনৈতিক কোনো সহিংসতা নেই, সবাই মিলেমিশে বসবাস করছেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে সিংড়া পৌরসভার সম্মেলন কক্ষে পৌরসভার কার্যক্রম গতিশীল করা ও নাগরিক সেবার মান উন্নয়নসহ সার্বিক কার্যক্রম ডিজিটালাইজেশনের লক্ষ্যে পৌর পরিষদের সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

জুনাইদ আহমেদ পলক বলেন, সুশাসন থাকলেই কেবল এমনটি হওয়া সম্ভব।

তাই পৌরবাসীর প্রতি সুশাসন যেনো থাকে সেদিকে সবার নজর দিতে হবে। সিংড়া উপজেলা, পৌরসভার কোনো দুর্নীতি হবে না। যদি কেউ দুর্নীতি করে আমাকে জানাবেন, আমি ব্যবস্থা নিবো।
 
পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, বৈষম্য সৃষ্টি করাকে সমর্থন করি না, আমি সারা জীবন এমপি, মন্ত্রী থাকবো না। কিন্তু জনগণের আশা-আকাঙ্খা পূরণ করতেই হবে। তাদের সঙ্গে প্রতারণা করা যাবে না। প্রতিশোধ দলাদলির রাজনীতির সহিংস হতে সবাই বেড়িয়ে আসতে হবে। দলমত নির্বিশেষে সবার উন্নয়নে কাজ করতে হবে।
 
প্রতিমন্ত্রী বলেন, কেবল ইচ্ছে শক্তি আর চেষ্টা থাকলেই উন্নয়ন করা সম্ভব। এক সময় তাড়াশ-সিংড়ায় রাস্তা নির্মাণ করা অসম্ভব ছিল, কিন্তু আজ তা সম্ভব হয়েছে। গত ৮ বছরে সিংড়া এলাকায় ২৪০ কিলোমিটার পাকা রাস্তা নির্মাণ করা হয়েছে। যা গত ৩৮ বছরে সম্ভব হয়নি। বিগত কয়েক বছরে সিংড়া যে উন্নয়ন হয়েছে, তা সবাইকে জানাতে হবে।
 
তিনি বলেন, জনগণের জন্য কাজ করে যাচ্ছি, করে যাবো। জনগণের জন্য সব সেবার দ্বার উন্মুক্ত করা হবে। সত্য কথা প্রচার করুন, সত্যের মরণ নাই।
 
মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- পৌর সচিব আব্দুল মতিন, প্রকৌশলী নুরুল ইসলাম, কাউন্সিলর দোদার হায়াত বেনু ও কাউন্সিলর জাহাঙ্গীর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।