ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় জেএমবির দুই সদস্য গ্রেফাতর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ডেমরায় জেএমবির দুই সদস্য গ্রেফাতর

নারায়ণগঞ্জ: নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি) সারোয়ার-তামিম গ্রুপের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা।

গ্রেফতার জেএমবির সদস্যরা হলেন- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মো. তুষার হাবিব ওরফে আইয়ুব (২৬), ও একই উপজেলার মো. আবু বক্কর ছিদ্দিক (৩৫)।

বুধবার (১৯ জুলাই) গভীর রাতে রাজধানীর ডেমরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে।

নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয় (র‌্যাব-১১) এর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহমেদ বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায় গত ১০ জুন রূপগঞ্জ থানাধীন পূর্বাচল হাউজিং সেক্টর ১৯-এ গোপন বৈঠকে তারা উপস্থিত ছিল। জেএমবির (সারোয়ার-তামীম গ্রুপের) পরিকল্পিত নাশকতার কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত ছিল।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুষার হাবিব ওরফে আইয়ুব স্বীকার করে সে রূপগঞ্জ থানাধীন গাউছিয়া এলাকার দাওয়াতী শাখার সক্রিয় এহসার সদস্য। মো. আবু বক্কর ছিদ্দিক জেএমবির গায়েরে এহসার সদস্য। তারা গত দুইবছর ধরে জেএমবির পক্ষে দাওয়াতী কাজ করে আসছিল।

বাংলাদশে সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।