ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ডে বিভিন্ন যানবাহনে চাঁদাবাজির সময় পোশাক পরিহিত পুলিশের ভুয়া উপপরিদর্শক আটক করেছে শিল্প পুলিশ। আটক মেহেদী হাসান জুয়েলের কাছ থেকে নগদ টাকা ও নকল আইডি উদ্ধার করা হয়েছে। 

বুধবার (১৯ জুলাই) দিনগত রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক মেহেদী হাসান কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চিলমারি চর কাজিপাড়া গ্রামের আবুল বেপারির ছেলে।

 

আশুলিয়া শিল্প পুলিশ-১ এর পরিচালক শামীমুর রহমান শামীম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে খবর আসে শিল্প পুলিশের উপপরিদর্শক (এসআই) বাসের কাউন্টার ও যানবাহনে চাদাঁবাজি করছেন। এ তথ্যের ভিত্তিতে শ্রীপুর বাসস্ট্যান্ডে শিল্প পুলিশের একটি টিম অবস্থান নেয়। এসময় শিল্প পুলিশের পোশাক পরিহিত মেহেদী নামের এক ব্যক্তিকে ট্রাক থামিয়ে চাঁদা তোলার সময় হাতেনাতে আটক করা হয়। পরবর্তীতে আইডি কার্ড যাচাই করে ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভুয়া এসআই সেজে চাদাঁবাজির কথা স্বীকার করে। তাকে আশুলিয়া থানায় সোর্পদ করে মামলা দায়ের করা হয়।  

তিনি আরও জানান, ভুয়া শিল্প পুলিশের এসআই সম্পর্কে দৌলতপুর থানায় একাধিক অভিযোগ রয়েছে। এছাড়া তার বাবা ও দাদার বিরুদ্ধে প্রতারনার দায়ে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  

এ সময় তিনি দাবি করেন, আমরা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করি। আমাদের কোনো পুলিশ কর্মকর্তা চাদাঁবাজির সঙ্গে জড়িত নয়। তারা আইনের প্রতি শ্রদ্ধা রেখে দায়িত্ব পালন করেন। তাই সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানান পুলিশের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, ‍জুলাই ২০, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।