ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চিলমারীতে বাল্যবিয়ের চেষ্টায় বর-কাজীর দণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
চিলমারীতে বাল্যবিয়ের চেষ্টায় বর-কাজীর দণ্ড

কু‌ড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারী উপজেলার রাজারভিটা গ্রামে বাল্য‌বিয়ের চেষ্টার অপরাধে বর ও কাজীকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৯ জুলাই) রাত ৯টার দিকে ঘটনাস্থলে উপ‌স্থিত হয়ে এ রায় দেন নির্বাহী ম্যা‌জিস্ট্রেট ও চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা মুরাদ হাসান বেগ।

পু‌লিশ স‍ূত্র জানায়, চিলমারী উপজেলার রাজারভিটা মহিলা আলিম মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বিয়ের খবর পেয়ে সাড়ে সন্ধ্যা ৬টার দিকে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) কৃষ্ণ কুমার সরকার অ‌ভিযান চালান।

এসময় ওসি তদন্ত মো. রাজু সরকার ও এসআই মশিউর রহমানসহ ঘটনাস্থল থেকে কাজীর সহযোগী মৃত দেলাবর হোসেনের ছেলে বাবলু মিয়া, বর কুড়িগ্রাম সদর উপজেলার বিশ্বেম্বর গ্রামের বজলার রহমানের ছেলে আলমগীর হোসেনকে (২৪) আটক করে।
 
রাতেই ভ্রাম্যমাণ আদালত ব‌সিয়ে চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা মুরাদ হাসান বেগ বর ও কাজীকে উল্লে‌খিত দণ্ডাদেশ দেন।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) কৃষ্ণ কুমার সরকার বাংলা‌নিউজকে ঘটনার সত্যতা নি‌শ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।