ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রী-সন্তান নিয়ে বঙ্গবন্ধু সাফারি ঘুরে গেলেন জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
স্ত্রী-সন্তান নিয়ে বঙ্গবন্ধু সাফারি ঘুরে গেলেন জয় বঙ্গবন্ধু সাফারি পার্কে সজীব ওয়াজেদ জয়।

গাজীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় তার স্বজনদের নিয়ে ঘুরে গেলেন বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক।

বুধবার (১৯ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক পরামর্শক জয় এবং তার স্ত্রী ক্রিস্টিন ওয়াজেদ ও মেয়েসহ আট জন স্বজন পার্ক পরিদর্শন করেন। এ পার্কে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের এটাই প্রথম সফর।

তারা সাধারণ দর্শনার্থীদের মতো পার্কের গাড়িতে চড়ে কোর সাফারি পার্ক ছাড়াও  ম্যাকাউ ও প্যারট এভিয়ারিসহ বিভিন্ন ইভেন্ট পরিদর্শন করেন।

এ সময় গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, সাফারি পার্ক প্রকল্প পরিচালক সামসুল আজমসহ উর্ধ্বতন কর্মকর্তারাও ছিলেন। সপরিবারে বঙ্গবন্ধু সাফারি পার্কে সজীব ওয়াজেদ জয়।

বঙ্গবন্ধু সাফারি পার্কের তত্ত্বাবধায়ক ও সহকারী বন সংরক্ষক শাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত তারা পার্কে অবস্থান করেন। পরে স্থানীয় একটি রিসোর্টে দুপুরের খাবার খেয়ে কিছু সময় বিশ্রাম নেন।

পরে জেলা প্রশাসক বাংলানিউজকে বলেন, সাফারি পার্ক ঘুরে দেখে সজীব ওয়াজেদ জয় সন্তোষ প্রকাশ করেন। পার্কটিকে আরো ডেভেলপ করতে আরো কি কি করা দরকার সরকারকে তা জানাবেন বলেও জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
আরএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।