ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় মেডিকেল ছাত্রীর মরদেহ উদ্ধার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
উত্তরায় মেডিকেল ছাত্রীর মরদেহ উদ্ধার 

ঢাকা: রাজধানীর উত্তরা থেকে হাবিবা কুলসুম খুশি (২০) নামে এক মেডিকেল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ জুলাই) সকালে উত্তরার আধুনিক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার কিরা হয়।  

নিহত মেডিকেল ছাত্রীর বাবার নাম আবদুল হাকিম। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলা সদরের পার্বতীপুর মণ্ডলপাড়‍ায়।

তবে বর্তমানে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের ২ নম্বর রোডের ৩২ নম্বর বাড়িতে থাকতেন তিনি।  

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ঝুলন্ত অবস্থা থেকে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পরে সেখানে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

এদিকে নিহতের মামা আওয়াল হোসেন বাংলানিউজকে বলেন, নিহত  খুশি উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রথমবর্ষের ছাত্রী ছিলেন। সম্প্রতি গুঁটি বসন্তে আক্রন্ত হয় সে।  
‘কিন্তু অসুস্থ হওয়ায় পরীক্ষায় ভালো করতে পারেনি সে। এ নিয়ে মানসিকভাবে বেশ বিপর্যস্ত ছিল। এ কারণে আত্মহত্যা করে থাকতে পারে। ’ 

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।