ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশাশুনিতে শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
আশাশুনিতে শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় যৌতুক না পেয়ে নুরজাহার আলো (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে তার স্বামী শাহিনুর পলাতক রয়েছেন।

বুধবার (১৯ জুলাই) দুপুরে উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরজাহার আলো ওই গ্রামের শাহিনুর ইসলামের স্ত্রী ও একই উপজেলার শীতলপুর গ্রামের আবুল কালামের মেয়ে।

নিহতের মামা আবদুর রহিম অভিযোগ করে বাংলানিউজকে বলেন, গত ২ জুন আশাশুনি উপজেলার দুর্গাপুর গ্রামের শাহিনুর ইসলামের সঙ্গে তার ভাগ্নি নুরজাহার আলোর বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য শাহিনুর আলোর ওপর নির্যাতন শুরু করে। দুপুরে শাহিনুর নুরজাহারকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

এ ব্যাপারে আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বাংলানিউজকে জানান, আলোর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।