ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ১৯ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছে ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী যানবাহনগুলো। এতে চরম দুর্ভোগে পড়েছে যাত্রীরা।

বুধবার (১৯ জুলাই) সকাল থেকেই থেমে থেমে যানজট দেখা দেয়। তবে দুপুর ১২টার পর থেকে তা বেড়ে গিয়ে মহাসড়কের অন্তত ১৯ কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে।

ঢাকা থেকে কুষ্টিয়াগামী জে আর পরিবহনের যাত্রী একটি অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার আরেফিন সোহাগ বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় থেকেই যানজটের কবলে পড়েছি। সেতু থেকে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় আসতে প্রায় ৩ ঘণ্টা সময় লেগেছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজটহাটিকুমরুল হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল গণি জানান, মহাসড়কের নলকা সেতুর পশ্চিমপাশে একটি ট্রাক বিকল হয়ে পড়ায় এ যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার তদন্ত ওসি রফিকুল ইসলাম জানান, সকাল থেকেই মহাসড়কের বিভিন্ন স্থানে থেমে থেমে যানজট দেখা দেয়। দুপুরের দিকে এর তীব্রতা বেড়ে যায়। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

তিনি আরও জানান, নলকা সেতু ও সেতুর উভয় পাশের রাস্তায় খানা-খন্দক সৃষ্টি হওয়ায় মাঝে মধ্যেই এ অঞ্চলে যানবাহন বিকল হয়ে পড়ছে। এতে যানজটের সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ১৯ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।