ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বরিশালে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক-১ বরিশালে ইয়াবা ও গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ী

বরিশাল: বরিশাল নগরের এয়ারপোর্ট থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৯৭০ গ্রাম গাঁজা এবং ৫৯২ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটক মো. আরিফুর রহমান সোহেল (৩২) বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন সারশী এলাকার মো. ফজলুর রহমান হাওলাদারের ছেলে।

বুধবার (১৯ জুলাই) দুপুরে র‌্যাবের পাঠানো এক ই-মেইল বার্তায় এ খবর নিশ্চিত করা হয়।

র‌্যাবের বার্তায় জানানো হয়, এয়ারপোর্ট থানাধীন সারশী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালায়। অভিযানে মো. আরিফুর রহমান সোহেলকে আটক করে তার সাথে থাকা ৯৭০ গ্রাম গাঁজা এবং ৫৯২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সোহেল জানিয়েছেন তিনি দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানাসহ বিভিন্ন থানা এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করেন।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মো. সৈয়দুজ্জামান বাদী হয়ে বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।