ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহনপুরে ১৫ কেজি গাঁজাসহ ৩ বিক্রেতা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
মোহনপুরে ১৫ কেজি গাঁজাসহ ৩ বিক্রেতা আটক মোহনপুরে ১৫ কেজি গাঁজাসহ ৩ বিক্রেতা আটক

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বুধবার (১৯ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার বেলগাছি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে সকালে র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটকরা হলেন- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার রানীনগর সাধুর মোড় এলাকার রফিকুল ইসলামের ছেলে সাঈদ ইসলাম ওরফে বাবু (২৩), জেলার পবা উপজেলার পালোপাড়া গ্রামের মৃত নবী উল্লাহর ছেলে রবিউল ইসলাম (৪০) ও মদনহাটি গ্রামের মৃত মেসের আলীর ছেলে রিয়াজ আলী (৩৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পিকআপ ভ্যানে গাঁজা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর এএম আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি অপারেশন দল এ অভিযান চালায়।

অভিযানে ওই পিকআপ থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিকআপ থেকে এই তিনজনকে আটক করা হয়।  

র‌্যাব জানায়, আটকদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা ছাড়াও একটি পিকআপ ভ্যান, তিনটি মোবাইল সেট ও ৫টি সিমকার্ড জব্দ করা হয়েছে।  

দুপুরে তাদের মোহনপুর থানায় সোপর্দ করা হবে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানানো হয় র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।