ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি আফিলের কৃষি পদকে বেনাপোলে আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
এমপি আফিলের কৃষি পদকে বেনাপোলে আনন্দ মিছিল এমপি আফিলের কৃষি পদকে বেনাপোলে আনন্দ মিছিল

বেনাপোল (যশোর): জাতীয় কৃষিতে বিশেষ অবদান রাখায় আফিল অ্যাগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনকে জাতীয় বঙ্গবন্ধু কৃষি পদকে ভূষিত করায় আনন্দ মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৫টায় বন্দর নগরী বেনাপোল আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা এ আনন্দ মিছিল বের করে।

বেনাপোল পৌর সেচ্ছা সেবক লীগের সভাপতি জুলফিক্কার আলী মন্টুর সভাপতিত্বে আনন্দ মিছিল শেষে পথসভায় বক্তব্য রাখেন- বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুকুল হোসেন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান ওহিদ, পৌর সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

পথসভায় বক্তারা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের এমপি শেখ আফিল উদ্দিন প্রধানমন্ত্রীর সহযোগী হিসেবে দেশকে এগিয়ে নিতে রাজনীতির পাশাপাশি দেশকে কৃষি বান্ধব তৈরি করতে নিরলসভাবে কাজ করে চলেছেন। তারই পুরস্কার হিসেবে জাতীয় বঙ্গবন্ধু কৃষি পদ ও সনদ পত্র পেয়েছেন।

প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশ গড়তে দেশ প্রেমিক রাজনীতিবিদ হিসেবে শার্শায় তার কোনো বিকল্প নেই বলে ও উল্লেখ্য করে বক্তারা।

কৃষিতে বিশেষ ভূমিকা রাখায় ১৬ জুলাই (রোববার) ঢাকা ওসমানী স্মৃতি মিলাতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষিতে বিশেষ অবদান রাখায় আফিল অ্যাগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দীনকে জাতীয় বঙ্গবন্ধু কৃষি পদক তুলে দেন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা জুলাই ১৮, ২০১৭
এজেডএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।