ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
রাঙামাটিতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: ‘মাছ চাষে গড়বো দেশ, বদলে যাবে বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাঙামাটি জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে মৎস্য কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি বিএফডিসি কমান্ডার মো. আসাদুজ্জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা মৎস্য কর্মকর্তা আবদুর রহমান, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট-এর বৈজ্ঞানিক কর্মকর্তা কাজী বেলাল উদ্দিন ও সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক প্রমুখ।

সংবাদ সম্মেলনে মৎস্য সপ্তাহের বিভিন্ন কর্মসূচি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে সবার সহযোগিতা কামনা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- মৎস্য সপ্তাহ উপলক্ষে জেলা ও উপজেলায় সংবাদ সম্মেলন, মতবিনিময় এবং মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা, ১৯ জুলাই বর্ণাঢ্য আয়োজনে র‌্যালি ও উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ, ২০ জুলাই মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, ২১ জুলাই ফরমালিন বিরোধী অভিযান, মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, ২২ জুলাই বিভিন্ন স্কুল-কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা, বিতর্ক প্রতিযোগিতা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, ২৩ জুলাই হাটবাজার, জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও ভিডিওচিত্র প্রদর্শন এবং ২৪ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৭ মূল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad