ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক হয়রানির প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
সাংবাদিক হয়রানির প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

মৌলভীবাজার: মৌলভীবাজার প্রেস ক্লাবের সাদারণ সম্পাদকসহ ৫ পুলিশ ও ৩ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করায় মানববন্ধন করেছে সর্বস্তরের জনগণ।

মঙ্গলবার (১৮ ‍জুলাই) বেলা ১১টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সংবাদ প্রকাশ ও প্রচারের জেরে আলোচিত নানা অপকর্মের হোতা সাইফুল ইসলাম সজিব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, ৫ পুলিশ ও ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ মৌলভীবাজারের সর্বস্তরের জনসাধারণ।

এতে বক্তব্য রাখেন-  জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান মুজিব, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. ফিরোজ, টেলিভিশন সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি রাধাপদ দেব সজল, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোসাহিদ আহমদ প্রমুখ।

বক্তারা বলেন, প্রতারক সজিবের দায়ের করা হয়রানিমূলক সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান। পরে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারক লিপি দেন।

উল্লেখ্য গত ৫ জুলাই মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে মামলাটি দায়েল করেন সজিব।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ