ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
খুলনায় বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ

খুলনা: খুলনায় বন্দুকযুদ্ধে দেলোয়ার হোসেন (৩০) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মহানগরীর দৌলতপুর কল্পতরু মার্কেটের মাঠে ডাকাতির প্রস্তুতিকালে এ বন্দুকযুদ্ধ হয়।

ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলি, ২টি রামদা ও ১টি শাবল উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ দেলোয়ারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ ডাকাত দৌলতপুর এলকার আঞ্জুমান রোডের নুরু পাটোয়ারীর ছেলে। দেলোয়ারের বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যা প্রচেষ্টা, ডাকাতি ও মাদকসহ ৫টি মামলা রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল ডাকাত দৌলতপুর কল্পতরু মার্কেটের মাঠে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।  

সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশের একটি দল কল্পতরু মার্কেটের মাঠে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে এলোপাতাড়িভাবে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়।  

ডাকাতদের গুলিতে অপর ডাকাত দেলোয়ার হোসেন হাঁটুতে গুলিবিদ্ধ হন। কিছুক্ষণ পর ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ারকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়।  

বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হন বলেও জানান ওসি হুমায়ূন কবির। আহত পুলিশ সদস্যদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়:  ০৯০০ ঘণ্টা,  জুলাই ১৮, ২০১৭
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।