ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বিয়ানীবাজারে গুলিতে নিহত যুবকের দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
বিয়ানীবাজারে গুলিতে নিহত যুবকের দাফন সম্পন্ন

সিলেট: সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে গুলিতে নিহত খালেদ আহমদ লিটুর (২৮) দাফন সম্পন্ন হয়েছে। 

সোমবার (১৭ জুলাই) রাত সাড়ে ১০টায় বিয়ানীবাজার কসবা জামে মসজিদে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

এর আগে, সন্ধ্যা ৭টায় ময়না তদন্ত সম্পন্নের পর মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়নি। তবে ঘটনার পর তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  

এছাড়া উদ্ভুত পরিস্থিতিতে ২২ জুলাই পর্যন্ত কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দ্বারকেশ চন্দ্র নাথ।  

সোমবার বেলা দেড়টার দিকে কলেজের নতুন ভবনের অর্থনীতি বিভাগের একটি কক্ষে মাথায় গুলিবিদ্ধ হন লিটু। রক্তাক্ত অবস্থায় সহকর্মী ছাত্রলীগ নেতা-কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

পেশায় মোবাইল ফোনের ব্যবসায়ী লিটু পৌরশহরের খাসা পন্ডিতপাড়ার খলিলুর রহমানের একমাত্র ছেলে। তিনি জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল গ্রুপের কর্মী ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩১৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
এনইউ/এসএনএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।