ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

বাঁচার আকুতি ক্যানসার আক্রান্ত জহিরুলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৯:৫১:১২ পিএম
জহিরুল ইসলাম

জহিরুল ইসলাম

লক্ষ্মীপুর: সমাজের সর্বস্তরের মানুষের কাছে সহায়তা চেয়ে আকুতি জানিয়েছেন ক্যানসার আক্রান্ত লক্ষ্মীপুরের সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের জহিরুল ইসলাম (৪০)।

দীর্ঘদিন ধরে ক্যানসারে ভোগা জহিরুল চিকিৎসার জন্য সবার সহযোগিতা চান।

জহিরুল ইসলাম ওই গ্রামের চাঁনমিয়া চৌকিদার বাড়ির মৃত নুরুল হকের ছেলে। স্ত্রী, চার মেয়ে ও এক ছেলেকে নিয়ে তার অভাবের সংসার। বর্তমানে টাকার অভাবে চিকিৎসার খরচ জোগাতে পারছেন না তিনি।

পরিবার থেকে জানা যায়, ২০১৩ সালে হাতের বাহুতে রোগটি দেখা গেলেও চলতি বছরের জানুয়ারি থেকে আরও বেড়ে যায়। বর্তমানে তিনি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও ক্যানসার বিশেষজ্ঞ ডা. মো. আবুল আহছান দিদারের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

অর্থের অভাবে এখন তার চিকিৎসা বন্ধ হয়ে যাচ্ছে। তাকে বাঁচাতে আর্থিক সাহায্য চায় পরিবার। সাহায্যের জন্য যোগাযোগ ও বিকাশ নম্বর- ০১৭৬৬-৫৯০৯৬৮।

স্থানীয় কমিউনিটি হেলথ কেয়ারের প্রোপাইটর আবদুর রহিম সোহেল জানান, জহিরুল ইসলাম দীর্ঘদিন ধরে ক্যানসার রোগে ভুগছেন। টাকার অভাবে বর্তমানে চিকিৎসা চলছে না। সমাজের বিত্তবানরা যদি সাহায্যে হাত বাড়িয়ে দেন তাহলে চিকিৎসা করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa