ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

পুঠিয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুককের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৮:৫১:০১ পিএম
রাজশাহীর মানচিত্র

রাজশাহীর মানচিত্র

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মিঠুন আলী (২৮) নামে এক যুবক মারা গেছেন। তিনি উপজেলার ফুলবাড়ি আজিমপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হন।

সোমবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার ফুলবাড়ি আজিমপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়।

আহতরা হলেন- উপজেলার ফুলবাড়ি আজিমপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে ও নিহত মিঠুনের বড় ভাই দুলাল আলী (৩০) ও তার চাচা জিন্নাত আলী (৫০) এবং একই গ্রামের ওমর। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অপর দু’জনের নাম পাওয়া যায়নি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত অবস্থায় মিঠুন আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এছাড়া অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি সায়েদুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো হাসুয়া দিয়ে দুলাল আলী, তার ছোট ভাই মিঠুন আলী ও তাদের চাচা জিন্নাত আলীকে এলোপাথাড়ি কোপাতে থাকে।

এসময় তাকে ধরতে গেলে শাজাহান আলীর বাবা ওমর ও উভয় পরিবারের নারীসহ আরও চারজন আহত হন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন।

এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa