[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

বানারীপাড়া ছাত্রলীগ সভাপতি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৬:২৮:২০ পিএম
বানারীপাড়া ছাত্রলীগ সভাপতি কারাগারে-বাংলানিউজ

বানারীপাড়া ছাত্রলীগ সভাপতি কারাগারে-বাংলানিউজ

বরিশাল: চাঁদার টাকা না পেয়ে স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলার অন্যতম আসামি বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লাকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে সোমবার (১৭ জুলাই) দুপুরে তাকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপার্দ করা হলে সেখানে ১৬৪ ধারায় তার জবানবন্দি নেওয়া হয়।

জবানবন্দি গ্রহণ শেষে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 

বিষয়টি নিশ্চিত করে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, আদালতে ধর্ষণের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন সুমন মোল্লা। একইসময়ে ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী ও ঘটনার প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য নেওয়া হয়। আর গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়।

তিনি বলেন, চট্টগ্রামে অটো চালাতে গিয়ে সেলিম মিয়ার সঙ্গে ওই গৃহবধূর  পরিচয় হয়। আট থেকে নয় মাস আগে তাদের বিয়ে হয়। দিন কয়েক আগে সেলিম তার স্ত্রীকে নিয়ে বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসেন। 

মামলার বরাত দিয়ে তিনি বলেন, ওইসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা দলবল নিয়ে চাঁদা দাবি করেন। শনিবার সন্ধ্যায় সেলিম তার স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হলে ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা ও তার সহযোগীরা দু’জনকে ধরে নিয়ে স্বামীকে আটকে রেখে তাদের বিয়ের কাবিননামা দেখতে চান। এ অজুহাতে পাশ্ববর্তী এক বাড়িতে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ করেন। 

ঘটনার পর স্থানীয় চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে পরদিন বেলা ১১টায় তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওইদিন বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেন। আসামি ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে প্রধান আসামিকে বরিশাল নগর থেকে আটক করতে সক্ষম হয়।

এদিকে গৃহবধূ ধর্ষণের মামলা দায়েরের পর বিষয়টি জেলা ছাত্রলীগ নেতাদের নজরে এলে তারা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ করে সুমন মোল্লাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেন ছাত্রলীগ জেলা কমিটির সাধারণ সম্পাদক আ. রাজ্জাক।

বাংলা‌দেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa