Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

আশুলিয়ায় আটক চার জঙ্গির বিরুদ্ধে মামলা

আশুলিয়া করেসপন্ডেট, ঢাকা নর্থ ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৬:১৫:২১ পিএম
আস্তানা থেকে এক জঙ্গিকে আটক করে নিয়ে যাচ্ছে র‌্যাব

আস্তানা থেকে এক জঙ্গিকে আটক করে নিয়ে যাচ্ছে র‌্যাব

আশুলিয়া (সাভার): আশুলিয়ার নয়ারহাট এলাকার জঙ্গি আস্তানায় আটক চার জঙ্গির বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়েছে।

সোমবার (১৭ জুলাই) দুপুর আড়াইটায় র‌্যাব কর্মকর্তা ডিএডি শরিফুল খান বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইন ও সন্ত্রাস বিরোধী আইনে মামলা দুটি (মামলা নং-৪১ ও ৪২) দায়ের করেন।

র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের উপ-অধিনায়ক কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, এ বছরের এপ্রিলের শেষের দিকে সাভার মডেল থানায় সন্ত্রাস বিরোধী একটি পূর্বের মামলায় চার জঙ্গিকে আদালতে পাঠানো হয়। এছাড়া সোমবার দুপুরে আশুলিয়া থানায় দায়ের করা দুই মামলায় মঙ্গলবার (১৮ জুলাই) তাদের আবারও আদালতে পাঠানো হবে।

আটক জঙ্গিরা হলেন- ময়মনসিংহের ত্রিশাল থানার সাংকি ভাদাগ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে মোজাম্মেল হক মাসুদ (১৮), চট্টগ্রামের রাউজান থানার কদলপুর মেয়াজি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইফরানুল ইসলাম ওরফে সুফিয়ান খান, গাইবান্ধার ফুলছড়ি থানার উদাখালি গ্রামের রেজাউল করিমের ছেলে রাশেদুল নবী রাশেদ ( ২২) ও সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার হোগলি কৃষনগর গ্রামের আব্দুল হান্নান আলীর ছেলে মো. আলমগীর হোসেন (২১)।

রোববার (১৬ জুলাই) দুপুরে জঙ্গি আস্তানায় অভিযানের সময় চার জঙ্গি আত্মসমর্পণ করে। পরে তাদের আটক করে র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa