[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

রডের পরিবর্তে বাঁশ ব্যবহার, ৩ জনের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৬:১০:৫৭ পিএম
দুদকের লোগো

দুদকের লোগো

ঢাকা: গাইবান্ধার মেঘডুমুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশ ব্লক নির্মাণে রডের পরিবর্তে এমএস অ্যাঙ্গেল ও বাঁশের টুকরা ব্যবহার করায় জনস্বাস্থ্য অধিদপ্তরের দুই কর্মকর্তা ও ঠিকাদারের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আসামিরা হলেন- জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী এএসএম আরেফ বিল্লাহ ডাকুয়া, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের লেবার মো. সাইফুল ইসলাম ও ঠিকাদার মো. আব্দুল খালেক সরকার।

সোমবার (১৭ জুলাই) বিকেলে বাংলানিউজকে বিষয়টি জানান দুদকের ‍উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।

তিনি বাংলানিউজকে জানান, আসামিরা পরস্পর যোগসাজশে অর্থ আত্মসাতের উদ্দেশ্যে নকশা অনুযায়ী কাজ করেনি। তারা রডের পরিবর্তে বাঁশ ব্যবহার করেছেন। এজন্য তাদের নামে ২০১৬ সালের ১৮ এপ্রিল গাইবান্ধা থানায় একটি মামলা করে দুদক। মামলা নম্বর ২৭। আর মামলাটি তদন্ত করেন দুদকের সহকারী পরিচালক মো. জাকারিয়া।

এছাড়া কমিশনের তদন্তে আসামিরা অসৎ উদ্দেশ্যে লাভবান হওয়ার জন্য এই অপকর্ম করেছে বলে প্রতীয়মান হয়। যে কারণে কমিশন এ চার্জশিট অনুমোদন দিলো।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসজে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa