Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

এবি ব্যাংকের টাকা আত্মসাৎ, ৪ জনের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৫:২৭:৩৯ পিএম
দুদকের লোগো

দুদকের লোগো

ঢাকা: বেসরকারিখাতের এবি ব্যাংক লিমিটেডের টাকা আত্মসাতের অভিযোগে চট্টগ্রামের রাইজিং স্টিল মিলসের চেয়ারম্যানসহ চারজনের বিরুদ্ধে চার্জশিটের অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। চট্টগ্রাম আগ্রাবাদ শাখা থেকে ৩শ ২৫ কোটি ৭৬ লাখ ৩১ হাজার টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

সোমবার (১৭ জুলাই) বিকেলে বাংলানিউজকে বিষয়টি জানান দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।

তিনি বাংলানিউজকে জানান, রাইজিং স্টিল মিলস লিমিটেডের চেয়ারম্যান জামিলা নাজনিল মাওলা, ম্যানেজিং ডিরেক্টর আমজাদ হোসেন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক মো. আসলাম চৌধুরী ও পরিচালক মো. জসিম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে চার্জশিটের অনুমোদন দেওয়া হয়েছে। তারা পরস্পর যোগসাজশে এবি ব্যাংক থেকে অর্থ আত্মসাৎ করেছেন। এরই পরিপ্রেক্ষিতে কমিশনের অনুসন্ধানে তারা দুর্নীতি করেছেন বলে প্রতীয়মান হয়।

দুদক সূত্রে জানা যায়,  রাইজিং স্টিল মিলস লিমিটেডের চার কর্মকর্তার বিরুদ্ধে ২০১৬ সালের ১৬ জুলাই চট্টগ্রামের ডবলমুরিং (সিএমপি) থানায় দুদকের সমন্বিত কার্যালয় চট্টগ্রাম-১ এর সাবেক উপ-সহকারী পরিচালক মানিক লাল দাস বাদী হয়ে একটি মামলা দায়ের কারেন। মামলা নম্বর-১৩।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জুলাই ১৭,২০১৭
এসজে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa