ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৫:২১:১০ পিএম
মাদারীপুর

মাদারীপুর

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আইয়ুব আলী নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। 

সোমবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে শিবচর উপজেলার মাদবরের চর ইউনিয়নের সাড়ে বিশরশি গ্রামে এ ঘটনা ঘটে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন বাংলানিউজকে জানান, সাড়ে বিশরশি গ্রামের বাসিন্দা মাদবরের চর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মেম্বার ইলিয়াস মাদবর ও একই এলাকার আলতাফ মাদবরের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে সকালে স্থানীয় বাজারে তাদের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আলতাফের লোকজন লাঠি দিয়ে পিটিয়ে প্রতিপক্ষের আইয়ুব আলীকে হত্যা করেন। এরপর উভয়পক্ষের সমর্থকরা দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

সংঘর্ষের সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও চারটি দোকানে লুটপাট করা হয়। এ ঘটনায় নয়জনকে আটক করেছে পুলিশ। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa