ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

bangla news

বগুড়ায় আ.লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৪:৪৫:৫৪ পিএম
জেলার ম্যাপ

জেলার ম্যাপ

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম দুলালের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এই আওয়ামী লীগ নেতা মরিচ ও চাতালের ব্যবসা করতেন।

সোমবার (১৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার ফুলবাড়িতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের গুদামঘর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

বিকেলে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা স্পষ্ট নয়। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

স্থানীয়রা জানান, রেজাউল করিম দুলাল ফুলবাড়িতে ব্যবসা করলেও থাকতেন বগুড়া শহরে। তবে কিছুদিন থেকে দলীয় কর্মকাণ্ড ও ব্যবসার প্রতি তার তেমন একটা মনোযোগ ছিলো না।

সকালের দিকে তিনি শহর থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যান। এরপর কোন এক সময় তিনি গুদামঘরে ঢুকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। দীর্ঘসময় চাতালের কর্মচারীরা তাকে দেখতে না পেয়ে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে গুদামঘরে তারা দুলালের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa