ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ভূঞাপুরে গাঁজাসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:২১:৩৫ পিএম
আটক (প্রতীকী)

আটক (প্রতীকী)

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে ১২ কেজি গাঁজাসহ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবীর ছোট ভাই রাসেলসহ চার গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১৬ জুলাই) গভীর রাতে উপজেলার বামনহাটা গ্রামের মুক্তিযুদ্ধকালীন কোম্পানি কমান্ডার হাবিবুর রহমানের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

সোমবার (১৭ জুলাই) দুপুরে গোয়েন্দা পুলিশের পরিদর্শক আশরাফ হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

আটক ব্যবসায়ীরা হচ্ছেন-বামনহাটা গ্রামের কোম্পানি কমান্ডার হাবিবুর রহমানের ছেলে খন্দকার রাসেল (২৮) একই গ্রামের মো. ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন খান (৩৫), তোতা শেখের ছেলে সাইফুল শেখ (২২) ও মধুপুর উপজেলার কুড়িবাড়ী গ্রামের মৃত আকবর আলীর ছেলে ময়েন উদ্দিন শেখ (৩৬)।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম কাউসার চৌধুরী বাংলানিউজকে জানান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবীর সহযোগিতায় তার ছোট ভাই রাসেল দীর্ঘদিন নিজ বাড়িতে মাদক ব্যবসা করে আসছিলেন। মাঝে মধ্যে ওই বাড়িতে গাঁজার আসরও বসতো। থানা পুলিশ একাধিক বার অভিযান চালাতে গেলে মুক্তিযোদ্ধা ও ভাইস চেয়ারম্যানের ক্ষমতাবলে পুলিশি তল্লাশিতে বাধা দেয় এবং উচ্চ পর্যায় থেকে তাদের হয়রানি না করার জন্য তদবির করেন।
একপর্যায়ে রোববার গভীর রাতে ভাইস চেয়ারম্যানের উপস্থিতিতে ১২ কেজি গাঁজাসহ তার ভাই রাসেল ও সহযোগীদের আটক করা হয়।   

টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার সিংহ বাংলানিউজকে জানান, আটক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa