[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

গোপালগঞ্জে ৫ দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১:৫৮:৩৮ পিএম
গোপালগঞ্জে ৫ দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান শুরু

গোপালগঞ্জে ৫ দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান শুরু

গোপালগঞ্জ: গোপালগঞ্জে শুরু হয়েছে ৫ দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান এবং বনজ ও ফলদ বৃক্ষ মেলা। সোমবার (জুলাই) সকালে এ অভিযান এবং মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার।

গোপালগঞ্জ পৌর পার্ক চত্বরে জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগের যৌথ উদ্যোগে এ বৃক্ষ মেলা শুরু হয়। পৌর পার্কে অনুষ্ঠিত বৃক্ষ মেলায় ২০টি স্টল রয়েছে। এসব স্টলে বিভিন্ন ধরনের বনজ ও ফলদ বৃক্ষের চারার মেলা বসানো হয়েছে।

এ উপলক্ষে সকাল ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে শহরের হাইওয়ে সংযোগ সড়কে বৃক্ষরোপণ করে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

বেলা সাড়ে ১১টায় পৌর পার্ক চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সমীর কুমার গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলি খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলি ও ফরিদপুর বিভাগীয় বন কর্মকর্তা মো. এনামুল হক ভূইয়া বক্তব্য রাখেন।

মেলায় প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকছে বলে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa