[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ কার্তিক ১৪২৪, ১৪ নভেম্বর ২০১৭

bangla news

‘রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরোধিতাকারীদের ধন্যবাদ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১:৩৩:১৯ পিএম
সেমিনারে ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী-ছবি-কাশেম হারুন

সেমিনারে ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী-ছবি-কাশেম হারুন

ঢাকা: রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরোধিতাকারীদের ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বীর বিক্রম।

সোমবার (১৭ জুলাই) দুপুর ১টার দিকে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘পদ্মা থেকে রামপাল’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ধন্যবাদ জানান।
 
এসময় তিনি বলেন, রামপাল ইস্যুতে যারা বিরোধিতা করেছে, তাদের আমি ধন্যবাদ জানাই। কারণ তাদের কারণে আমরা বিষয়টির গভীরে গিয়েছি। আমরা মনে করি তারাও সবাই দেশের ভালো চায়। অতীতে তাদের বিরোধিতার যে যুক্তি ছিলো সেটা এখন আর নেই বলে আমি বিশ্বাস করি।
 
তিনি বলেন, এখন ওই এলাকার জীবনযাত্রার মান ভালো না। বিদ্যুৎকেন্দ্র হলে সেখানকার মানুষ নতুন জীবনের কথা ভাববে। তাদের ছেলেমেয়েরা লেখাপড়া করবে। আমরা স্টাডি করেছি কিভাবে করলে এলাকার উন্নয়ন হবে, সুন্দরবন রক্ষা হবে। 
 
বাংলাদেশ স্টাডি ট্রাস্ট আয়োজিত এ সেমিনারে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান ড. এ কে আব্দুল মোমেন।
 
সংগঠনের কোষাধ্যক্ষ ডা. নুজহাত চৌধুরীর সঞ্চালনায় সেমিনারে আলোচক হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান, বাংলাদেশ পাওয়ার সেলে’র মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, সাংবাদিক মোজাম্মেল হক বাবু এবং প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম।
 
বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসআইজে/আরআর
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa